ইউটিউব একাউন্টে স্ট্রাইক খেলাম

in #news5 years ago

আজকে আমার ইউটিউব চ্যানেলে আমি পাকিস্তান বনাম নিউজিল্যান্ড এর টি-টোয়েন্টি খেলার স্কোর লাইভ দেখার ছিলাম ভিডিও লাইভ দেখা ছিলাম না বা কোন চ্যানেলের ফুটে জেনে লাইভ দেখেছি না আমি শুধু স্কোর কার্ড টি দেখাচ্ছিলাম। কোন কারণ ছাড়াই আমাকে কপিরাইট স্ট্রাইক দিল এটাতো কোনো মানে হয় না আমি এখন আসলে কি করব বুঝতে পারতেছি না।

সবাই এরকম ভাবে লাইভ স্ট্রিমিং করে অর্থাৎ আ বিভিন্ন খেলার স্কোর কার্ড তারা লাইভ দেখায় যদি আমি কোন টিভি চ্যানেল লাইভ দেখাতাম সে ক্ষেত্রে একটা স্ট্রাইক পড়তো কিন্তু এখানে তো কোন গিয়ে নাই যে আমি এখানে সমস্যা করতেছে। তারপরও জিনিসগুলো হচ্ছে না বারবার ইসরাইল গিয়েছে এখন আর একটি স্ট্রাইক পেয়েছি আর দুটি স্ট্রাইক পেলে চ্যানেলটি ডিজেবল হয়ে যাবে।

ও তিন মাস সময় আছে তিন মাসের ঠিকমতো থাকিস ট্রাকটি উঠে যাবে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 64275.05
ETH 3147.49
USDT 1.00
SBD 4.29