steemit নিয়ে কিছু গুরুত্বপূর্ণ কথা?অন্তত একবার হলেও আমার এই পোস্টা পড়বেন।

in #photography6 years ago


আমার posta অনেকেইcomment করে বলছে,যে ভাই আপনার পাওয়ার এতো কমলো কেন?

আর যাদের কমে গেছে। আনেকেই হতাস হয়েইে
steemita আর কাজ করেনা *বা কাজ করলেও
মন ছাইনা। আসলে হতাস হয়ার কিছুই নেই।

*একটা কথা বলি ভাই অনেকেই কাজ করি কিন্তু কাজের মর্যাদা বুজিনা,সফলতা সবাই?

*আজ থেকে আমাকে ১০জন২০জন ৩০জন জতো জন votes & coment করবে সবাই কে আমি follow
করবো। এবং আমার posta যারা comant করবে তারা আবার তাদের কে follow করলে সবার পাওয়ার
ভেডে যেতে বাদ্য?এ টাই আমাদের জন্য টিম।

*আমি বলছি Steemit এ আমরা যারা বাংলাদেশ থেকে কাজ কোরি আসুন সবাই সবাইকে Flow কোরি। আমরা জোদি সবাই মিলে মিসে কাজ কোরি তাহলে অনেক কম সময়ে আমরা অনেক দুর আগাতে পারবো। Steemit এ ১জনের Help ছাড়া আর ১জনের আগানো অনেক কস্ট কর। তাই সকল বাংলাদেশি ভাইদের কাছে অনুরদ রোইল। আমার কথাটা ১টু ভেবে দেখবেন।

Sort:  

nice post

brother ami apnar post a vote comment dichi
apni o amar post a vote comment den pliz follow me .https://steemit.com/@mdjony/

ভাই আমি আপনার সব পোস্টে ভোট দিয়েছি এবং কমেন্ট করেছি আমি আপনার সঙ্গে আছি ভাই কোন সমস্যা নাই

ai rokom post diye income hobe na just use technic

follow me i will help you

tumi abar ki korba
tomar followr koyjon?

follow me plz upvote me

ya..
upvord me

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 65457.15
ETH 2939.01
USDT 1.00
SBD 3.68