কবির কবিতা

in #poem6 years ago

আছো কেমন?
রেখেছো যেমন!
দোষ দিচ্ছো নাকি?
দোষ দেওয়ার রেখেছো কি বাকি?
ব্যাথা লাগে বলনা এভাবে,
জানতে চাও কেন তবে ?
মন মানে না তাই.।
মনকে বল আমার মত এখন কেউ নাই।
মন কি আমার বুঝবে তবে?
না বুঝলে আমার কিছু না হবে !
খেয়েছো আজ?
খেয়েছি তো কষ্টের ভোজ,
মনে পড়ে সে দিনের কথা?
না না মনে পড়লে পাবো ব্যাথা!
চোখের কোনে জল কেন ?
সে দিনের কথা মনে পড়লো যেন!
হি হি হি আজব ছেলে ...
চোখের কোনে জল জমলো বলে!
হুম ভালোবাসো এখন ও?
ভালোবাস বো? পাগল নাকি?
আজব। মেয়ে..।
তুমিও তো আজব ছেলে।
আমার প্রিয় একটা লাল গোলাপ দিবে?
দেখতে হবে ভেবে..!
দাওনা আগে যেমন দিতে?
ইচ্ছে হয় না এখন কাউকে গোলাপ দিতে ।
দাওনা আমার গোলাপ নিতে মনটা খুব আকুল
আবার কেন জল চোখের কোনে?
প্রথম দিনের গোলাপ টা যে ভাবছে মনে।
বুঝেছি গো ভালো বাসো তবে.!!
ভালবাসলে কেউকি তবে আমার হবে?
পাগল ছেলে হবো না কেনে?
পাগলী মেয়ে তবে গোলাপ খানি দিচ্ছোনা কেন?
ও মা..! তুমি সঙ্গে করেই এনেছো ফুল?
কেন না? প্রিয়া আমার গোলাপের জন্য আকুল ।।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 60913.71
ETH 2919.21
USDT 1.00
SBD 3.71