My poem

in #poem6 years ago

ধর্ষণ
মশিউর রহমান

করলে করছি ধর্ষণ আমি,কিসের আবার বিচার
সব শালারা লাগছে পিছে,সাংবাদিক আর টিচার।
মুরোদ আছে করছি আমি,চেঁচায় কেনো মগায়,
হাড্ডি খুলে করবো গুড়ো,তুলবো গাছের ডগায়

কিসের বিচার,কিসের সাজা,পারলে ফেলিস বাল
করছে যারা টকশো বসে,আমার মতই মাল।
করবো শত ধর্ষণ আমি,পারলে কেউ থামা,
আমার আছে কোটি টাকা এবং আছে মামা।

হাজার খানেক রেপকেস আছে,কোর্টের ভিতর জমা
থাকলে মামা ভেজাল থামা দিচ্ছে করে ক্ষমা।
আর যাবোনা কোর্টের কাছে,দিবোনা তোর ফাঁসি
কোথায় আমার ছোট্ট ছুরি,করবো তোরে খাসি।

ছয় ফুটের ঐ মানুষটা তুই,তিন ইঞ্চিতে নাড়ায়,
করবো তোরে খাসি এবার,দেখবো কি তোর দাঁড়ায়।
কোথায় গেলো ফারুখ মামা,ছুরিটা নাও তবে,
হাত পা বেধেঁ লুঙ্গী খুলো, আজকে খেলা হবে।IMG_6053-1.jpg

Sort:  

Hello! I find your post valuable for the wafrica community! Thanks for the great post! @wafrica is now following you! ALWAYs follow @wafrica and use the wafrica tag!

Dear friend, you do not appear to be following @artzone. Follow @artzone to get a valuable upvote on your quality post!

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68548.71
ETH 3847.93
USDT 1.00
SBD 3.73