আয়ু

in #poetry6 years ago

কিছু আয়ু বহন করছি বলে,
তুমি ফেলে দেওয়া ঠোট তুলে আবারও ঠোঁটে দাও।
ঝিরঝির করা এই বাবলা গাছ,
পড়ন্ত রোদ শোষা এই নদীর জল,
বউ কথা কও পাখির ডাকে ভিজে ওঠে চোখ ।
আরো কিছু আয়ু জমা ট্যাপের জলে,
সম্রাঙ্গীর বইয়ের পাতায়,
দিয়ার রিংটনে ।
এলাচের ঘ্রানে কিছু কথা উন্মাদ ,
জলবায়ুর ভিন্নতায় উদভ্রান্ত পদ্য কিছু ।
কিছু আয়ু এখনও বহন করি বলে,
কেটে গেলে ব্যথা পাই এখনও,
ধেয়ে আসে অনুচক্রিকার দল ।
নাহলে জন্মের মত এ অকাল মৃত্যুও হত সহজ ।

hr_thin.png

কবিতাটি ভাল লাগলে অবশ্যই কমেন্টে জানাবেন।ধন্যবাদ ।
If You like my poem please let me know on comment box.Thank You.

অনুমতি ব্যাতিত এই কবিতা ব্যবহার না করার অনুরোধ করা হল।
I'm the✎ Author of this poem, So please don't use it without my permission.

Sort:  

Apnar srijonsil chintadhara sottiy mugdho kore amke. khub valo laglo kobitati.

atai better hoyece, hoito sondo milate gele , kobitatir asol sondorjo nosto hoye jete parto.

Really ! Thanks for the Praise

Onak sundor kobita very nice

thanks juboraj

You have received an upvote from @nicestbot. I am an automated curation bot trying to make minnows happy.

Aabaryo ekti oshdharan kobita parlam:)

Aapnake onek dhannobad ei dharaner ekti realistic kobita share karar janya:)

Dhonnobad bidyut.. Apni ki India thaken ?

He aami ekjon Indian:)



Hello Dear Steemian,


I am S.A.R.A.H. (Search Automatically High Reward Articles) Bot.

I'm an artificial intelligence that automatically looks for posts that expect high rewards. I recognize such posts, make my upvote on them and get a high Curation Reward. If you want to join in, you can hang on to my curation trail. You can follow me on Steemauto or on Streemian.

If it looks like this you are doing it right:



Let's maximize our curation rewards together!

Yours,

S.A.R.A.H.

This post has received a 32.72 % upvote from @booster thanks to: @alaminhosssain.

Valoi hoice bhai..... ami apnake ei kobitar jonno 10 er moddhe 9 dibo...

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 62891.03
ETH 3103.58
USDT 1.00
SBD 3.89