কয়েনের দাম

in #price6 years ago

আজকে এই স্টিম এর দাম হঠাৎ করে বেড়ে গেছে 1 ডলার হয়ে গেছে আমি অনেক খুশি। আসলে ইস টিমে দাম এক ডলারের নিচে আশায় আমি অনেক হতাশ হয়ে পড়েছিলাম। ভেবেছিলাম যে এই কয়েনের হয়তো ভবিষ্যত আর নেই। কিন্তু না আজকে কিছুটা বেড়েছে এবং আমি আশা করি খুব শীঘ্রই স্টিম থেকে 5 ডলার হয়ে যাবে। আমি স্টিম কিনেছিলাম 4 ডলারে এবং আমি কোন স্টিম একাউন্ট সেল করতে রাজি নই দাম কমলে কম আমি আর কোন স্টেম সেল দিবো ...

আমি আশা করি এ কয়েনের দাম আগের থেকে 10 থেকে 20 গুণ বাড়বে। কয়েনের প্রতি আমি বিশ্বাস রাখছি। দেখা যাক কি হয়।

তবে যারা স্টিমে নতুন কে আমি বলব যেহেতু এখানে কিছুটা বিনিয়োগ করতে হয় আর যেহেতু এখন দাম কম তাই আপনারা এই সুযোগটা নিতে পারেন। মানে আপনারা এখন কিছু বিনিয়োগ করতে পারেন হয়তো 100 টা সিম কিনে রাখতে পারেন 100 টা স্ট্রিম 100 ডলারের মত হবে। এইচ টি এম এর ফলে আপনি আপনার নিজেকে ভোট দিতে পারবেন। কারণ স্টিম পাওয়ার থাকবে যদি মনে করেন যে নারী সিম সিল দিয়ে দিবেন তাও দিতে পারবেন পাওয়ার ডাউন অপশন আছে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 61383.17
ETH 2915.78
USDT 1.00
SBD 3.61