Dream of love/প্রেমের স্বপ্ন

in #rsrasel6 years ago

Dream of love/প্রেমের স্বপ্ন
কাউকে সপ্ন দেখিয়ে সপ্নের মাঝপথে তাকে ছেড়ে দিও না। যদি সাহস না পাও তাহলে হাত ধরেছিলে কেন? হাতটা যখন ছাড়বে ভেবে নিও সে বড় একা হয়ে যাবে। সে অন্ধকার ছেড়ে আলোতে আসতে পাড়লেও মনের কালো দাগ মুছতে পারবে না। ছেকা নামে কিছু শকুনেরা মনকে ছিড়ে টুকরো টুকরো করতে যানে তবে সাবধান ভালো কেবল একজনকেই বাসা যায়। সেটা মনের অজান্তেই হয়ে থাকে।
13103351_1607495369569209_9205478357598835320_n.jpg
সে ভালোবাসা কতটা পব্ত্রি উদারতার হয় যে ভালোবাসে সেই বোঝে কত ধানে কত চাল।প্রেমে পরলে কষ্ট পেতে হবেই কারন গোলাপ তুলতে গেলে কাটা না খেলে গোলাপ তোলার স্বার্থকতা বোঝা দায়। আমি মনিরুল। এখন অনেক শান্তিতে আছি। কিছুদিন আগে কেটেছে আমার জীবনে টর্নেডো। ভালোবেসেছিলাম আকাশের মত। পেয়েছি পিপিলিকার মত। ভালোবাসাকে জালিয়েছি কয়লার মত। দেখেছি ভোরের সুভ্রতার মত। ভেবেছি নেশার মত। ধরেছি বিজলির মত।আর তাকে বিশ্বাস করেছি দেবতার মত। আর এখন আমি আমার মত। জীবনের কতগুলো ধাপ পেরিয়ে আজ আমি ক্লান্ত। শিশিরের ভেজা আফছা ছায়ায় দেখেছিলাম চাঁদের সেই মুখ। মনে হয়েছিল উজ্জল নক্ষত্র টিপ টিপ করে জলছে চোখের সামনে। ঝর্নার ধার যেন বইছে তার মুখের হাসিটাতে। ঠোটের উপরে যে তিলাটা ছিলো চাঁদ মামা দেখে লুকিয়ে যেত লজ্জায়। নাম তার উর্মিলা।সাদা, হলুদ, নীল, লাল যেটাই গায়ে দিত একই রঙ্গের পোষাক। দেখতে তেমনই পরীর মত লাগত। ভালোতো সুন্দরীকেই বাসবো তাই মনে হয় ভালোবেসেছি। তার মুখে হাসি ছারা থাকতো না। কেনো যানি ওর কোন দুঃখ নেই বললেই চলে। হাসির মাঝে যে এত দুঃখ নিয়ে বেচে থাকতো কে যানতো। সে আমাকে যানালো তার ভালোবাসার কথা। আমাদের মাঝে প্রেম তবে বেশি মিসতো না আমার সাথে। পাগলিটা কিছুদিন বেচে থাকবে সেটা আমাকে যদি জানাতো অনন্ত কিছুটা হলেও কষ্টটা সান্তনা দিয়ে কমাতে পারতাম। ওর বারিতে আমার কথা সব বলেছে যে আমি ওকে অনেক ভালোবাসি। এত বড় সত্তি আমাকে বলেনি যদি আমি কষ্ট পাই। আর যদি আমি এটা সুনে কেটে পরি তার জন্য আমাকে বলে নি। ওর মনটা পাহাড় থেকেও অনেক বড় ছিলো। আমি টাকা চাইলে না করতো না। শুনলাম ওর ঔষুধ কেনার টাকাটা নাকি আমাকে দিয়েছিলো। সব সুনে বুঝলাম আমাকে কোনদিন ভালোই বাসেনি। যদি ভালো বাসতো তাহলে মাঝপথে আমাকে ছেড়ে কেনো চলে গেলো। আর কাওকে কোনদিন বিশ্বাস করবো না। আমার হাত ধরে কথা দিয়েছিলো কোনদিন নাকি ওকে ছেড়ে দুরে যাব না। আমি তো রাজি হয়েছিলাম। আমার আর কোন কষ্ট লাগে না কেন যানেন। কষ্টটাই নেশা হয়েছে। সুখে থাকলে পাগল হয়ে যাই। আর ওর বান্ধবিদের কেন বকা দেই কেও কোনদিন আমাকে ওর এই ব্যাপারটা আমাকে যানায় নি তাই। সব শকুনের দল। আজ ও আমাকে ছেরে ওনেক দুরে। আমি আমার মত সুখে আছি সেটা দুরে থেকে দেখে মজা নিচ্ছে স্বার্থপরের মত। তাই সবাইকে বলি কাওকে মন থেকে ভালো বাসবেন না। সবাই ছেড়ে চলে যাবে। আমি কিন্তু ওর কাছে যাবার জন্য প্রতিদিন সিঁড়ি দিয়ে সামনে যাচ্ছি।।এমন একটা যায়গায় এসেছি মনে হয় না আর ফিরতে পারবো। আমি পিছু হাটার ছেলে নই। সামনের দিকে চলছি ওকে খুজে বের করবোই। সবাই আমার জন্য দোয়া করবেন। যেনো খুব দ্রুত ওর সাথে দেখা হয়। শুধু একটা প্রশ্নই করবো ভালো যখন বেসেছিলে চোরের মত মাঝপথে ফেলে চলে এসেছো কেন? এটা তোমার কেমন ভালোবাসা? মরে গিয়ে কি তুমি আমার ভালোবাসার প্রতিদান দিতে চেয়েছিলে?
অন্য গল্পে যেতে,,


Do not leave anyone in the middle of the dream by giving them a dream. If you can not get courage, why are you holding hands? When you think of leaving the hand, he will be alone. He will leave the darkness to come in the light but he can not remove the black spots on his mind. Some vultures called Chhaaaaa chakra to break the mind, but be careful that only one person is home. It is unknown to the mind.
13103351_1607495369569209_9205478357598835320_n.jpg
She loves how much love is that she is generous. She knows how much rice is rice. If you love her, you will have trouble because you do not wear a rosary, but it is your responsibility to understand the selfishness of roses. I'm Monirul. Now I'm so much peace. Tornado in my life has passed a few days ago I love the sky. It's like a pipeline. False love is like coal. It was like the dawn of dawn. Thinking like addiction. He was like a bajalike. And believed in him like a god. And now I'm like me Today I am tired of the many steps in life In the shade of dew, I saw the moon face. It seemed that the bright star was hit by tapping the tip in front of the eyes. The lancer starts to laugh at his face. The tilata that was lying on the lips was hidden by the moon mama and shame. The name is its Urmila. The color of the same color of the same color, yellow, blue, red which was worn. Looks like a parrot. I think love is beautiful, so I love. There was no smile on her face. Why do not you have any sadness in the water? Who would have lived with so much sadness in the laughter? He told me about his love. Love between us but do not miss more with me. If I tell you that crazyness will survive for a few days, I would have been able to reduce the pain with infinite comfort. I have spoken to her in the bar that I love her a lot. Such a big deal did not tell me if I got hurt. And if I cut it off and did not tell me for it. His heart was bigger than the hill. I did not want money. I heard the money to buy his medicine or gave me. I never felt good at all. If you were good, why did you leave me in the middle? And I will never believe Kao. I did not want to leave him or I would never go away. I agreed. Why do not I suffer any more than I do. Hard work has been addicted. If you are happy you are crazy. And why do not I call her friends, she has never let me go to her. All the vultures. Today and I'm out of my way I'm happy to be like myself, watching it from a distance is like being selfish. So everyone will not live better than my heart. Everyone can leave. I'm going in front of the stairs every day to go to him..I do not think I'm in a place and I can return. I'm not the runner son. Moving forward, I'll find him. Everyone will pray for me. He is very quick to meet with her. Only a question will be good when you have left the thieves like a thief? How is your love Dying, you wanted to reward my love?
Go to another story

Sort:  

vaia jibon e valo basa e sob kisu na,,,, ata mon e rekhen.... valo basa sara o onk kisu ase

ai vaia koto bar bolbo apnake,,,,, ai rokom comment korle bas khaben kintu.... valo kisu korte parben na .... steemit e

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69386.82
ETH 3714.50
USDT 1.00
SBD 3.85