SAD MOMENT:- WELL, TIME IS EVER CURSED?????....................

in #sad6 years ago

fb,cover,pic.jpg

অভিশপ্ত বিকালের এলোমেলো চিন্তা !!!!!!!

আচ্ছা, সময় কি কখনো অভিশপ্ত হয়?
নাকি আমাদের মনো জগতের দ্বারা অভিসপ্ত শব্দের উৎপত্তি??

ঘটনা যেটাই হোক,, আমার কাছে আজকের বিকালটা আমার জন্য অভিশপ্ত বিকাল হয়ে থাকবে. জানি না হঠাৎ কি এমন হলো? একটা অসাধারণ মানুষ হঠাৎ চির-বিদায় জানিয়ে দিল আমায়.
তবে এটা বুঝলাম যে কাউকে কখনো আপন ভেবেও সত্যি কথা বলতে নেই. কারণ আমরা সবাই মিথ্যার পূজারী.যতবেশি বানিয়ে মিথ্যা কথা বলা যাই ততই মানুষের বিশ্বাস অর্জন করা যায়.
এটাই এখন পৃথিবির একটা নিয়ম হয়ে দাঁড়িয়েছে.তবু আমার কোনো অভিযোগ নেই এইসব নিয়া.হয়তো অনেক কষ্ট পেয়েছি এমন আচরণে....

তবু সেটা বুঝতে দিতে চাইনা আমি সেই মানুষটিকে যার কারণে আজকের সুন্দর বিকালটা আমার কাছে অভিশপ্ত বিকাল হয়ে গেলো, হয়তো সেটা চির-দিনের জন্যই.

গ্রুপের সকল মেম্বারদের বলছি যারা আমার পোস্টটি পড়েছেন "সত্যি কথা বলার আগে পুনরায় আবার একটু ভেবে নিবেন"......

বি.দ্রঃ- লেখাগুলা কাল্পনিক হলেও কিন্তু অনেকের জন্য সত্যি. আমাদের আশে-পাশে এমন অনেক মানুষ আছেন তারা হয়তো এমন কিছু ফেস করেন তাদের পার্সোনাল জীবনে..............

PHOTO:- COURTESY OF ONLINE.

steemit.gif

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 64161.84
ETH 2950.76
USDT 1.00
SBD 3.60