যানজট

in #sad6 years ago

ঢাকার রাস্তায় এত জ্যাম জোর যে বলার বাইরে। সকাল সাতটায় বের হয়েছিলাম বাস ধরতে হায়রে আর কি বলব বাসে ওঠার পর এত গরম আর এত জাম আছে তো আমি লোকাল বাসে উঠছি একেতো দারায় গেছি তার ওপর ঠিকমত দাঁড়াইতে ও পারি নাই কারণ প্রচুর লোকের ঠেলাঠেলি সবাই অফিসে যাচ্ছে একই সময়ে সব কিছু হয় বাচ্চারা স্কুলে যাচ্ছে লোকজন অফিসে যাচ্ছে আসলে সকাল বেলা এই জামাটা থাকে তাই আমি ঠিক করেছি খুব ভোরে অফিসে রওনা দিব যাতে করে জামে আটকা না পড়তে হয় ভোর পাঁচটায় উঠে ছয়টার মধ্যে আমি রাস্তায় থাকব এবং ছয়টা সাড়ে 6 টার দিকে ফাঁকা থাকে আমি একদম বাসে উঠে যাব যাতে করে আমি সাতটার মধ্যে অফিস যেতে পারি।

বস খুশি হবে যে আমি এর তাড়াতাড়ি এসেছি বলবে যে খুব ভালো খুব ভালো তুমি তাড়াতাড়ি বাসায় এসে পড়েছে অফিসে এসে পড়েছ। কিন্তু অফিস থেকে আসার সময় মানে বিকেল বেলা মানে সন্ধ্যাবেলা প্রচুর জাম থাকবে এবং বাসায় আসতে আসতে আমি টায়ার্ড হয়ে যাব এরপর আমি ঘুম দিয়ে দিব আর কিছু আসলে বলার নেই।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 64320.07
ETH 3154.23
USDT 1.00
SBD 4.34