শ্রীলঙ্কা এবং অস্ট্রেলিয়া ম্যাচsteemCreated with Sketch.

in #sports7 months ago

আজকে শ্রীলঙ্কা এবং অস্ট্রেলিয়ার বিশ্বকাপ ম্যাচ হইল। শ্রীলঙ্কা প্রথমে ব্যাটিং করে ২০৯ রানে উঠায় গিয়েছিল। শ্রীলংকা প্রথম দিকে ভালোই ব্যাটিং করেছিল কিন্তু শেষের দিকে যেয়ে তারা ২০৯ রানেওয়ালা উঠে গেছে। শ্রীলঙ্কা দলটি অনেক ভালো তবে আজকে কেন এত খারাপ খেলেছে আমার জানা নেই। শেষ কয়েক মাসে শ্রীলংকার দলটি অনেক ভালো খেলেছে। এশিয়া কাপে তারা ফাইনালে উঠেছিল কিন্তু ভারতের কাছে নির্মমভাবে হেরেছিল। শ্রীলঙ্কায় এশিয়া কাপে পাকিস্তানকে হারিয়েছিলো। বর্তমানে অস্ট্রেলিয়া দলের অবস্থা খুবই খারাপ। অস্ট্রেলিয়া শেষ দুই ম্যাচে অনেক কম রানেওয়ালা উঠে গিয়েছিলো৷ আজকে তারা বিশ্বকাপের প্রথম ম্যাচ জিতেছে শ্রীলঙ্কার বিপক্ষে। অস্ট্রেলিয়া আজকে ৫ উইকেটে ম্যাচ জিতেছিলাম। শেষের দিকে ম্যাক্সওয়েল এবং স্টোনিস মিলে ২১ বলে ৩৩ রান করেছিল। তাদের তাদের ব্যাটিং ঝড়ে ৩৫ সকালে মধ্যে ছিলাম তাকে তারা হারিয়ে দিয়েছে। অস্ট্রেলিয়া দলের সবাই প্রায় ভালো খেলেছে। অস্ট্রেলিয়া দলের সকল বোলিং ভালো বল করেছে এবং সকল ব্যাটিং ও ভালো ব্যাটিং করেছেন। অস্ট্রেলিয়া দলের সকল ব্যাটসম্যান কে আমার অনেক ভালো লাগে এরমধ্যে বান্দরের বেডিং আমার অনেক ভালো লাগে। খেলাটি আমি দেখিনি তারপর আজকে খেলা দেখে তেমন মজা পাওয়া যায় নাই আমার মজা না লাগলে খেলা দেখতে ইচ্ছা করে না। ইন্ডিয়া যেদিন ম্যাচ হবে সেদিন ইন্ডিয়ার খেলা পুরোটাই দেখবো।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 71443.06
ETH 3660.17
USDT 1.00
SBD 3.73