bangladeshi steemit ইউজারদের জন্য একটি দারুন সুখবর

in #steemitbd6 years ago

image

বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন জি আপনাদের দোয়াতে আমিও অনেক ভালো আছি যে সুখবর জন্য আজকে আমার এই পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করা সেটি হয়তো আপনারা এখন অনেকেই বুঝতে পারছেন।
সেটি হলো আমাদের সবার চেনাজানা একটি account আপনারা হয়তো ইতিমধ্যেই এই অ্যাকাউন্ট থেকে অনেকেরই সাপোর্ট পেয়েছেন @steemitbd হ্যাঁ বন্ধুরা এটি আমাদের বাংলাদেশের প্রথম বার এই প্রথমবার আমাদের বাংলাদেশ একটি কমিউনিটি সেন্টার খোলা হয়েছে steemit এরজন্য, সত্যিই আমি অনেক আনন্দিত এবং আনন্দের সাথে জানাচ্ছি আপনাদের যে আমাদের বাংলাদেশী যত user এখন বর্তমানে steemit এ কাজ করতেছেন আপনাদের সকলের সহযোগিতাই আমাদের এই সাইটটি আরো উন্নত এবং ভালো ভালো বিশ্বের মধ্যে আমাদের এই সাইটটি উঠে দাঁড়াবে তো চলুন আমাদের এই সাইটটি সম্পর্কে কিছু কথা জানা যাক।

general

image
image
হ্যাঁ বন্ধুরা আমি এই সাইটটি discord লিংকটি আমি আমার ডেসক্রিপশন বক্সে নিচের অবশ্যই দিয়ে দেবো তখন আপনারা ওই লিংকটি দিয়ে ঢুকবেন discord এ তখন আপনারা আপনাদের চোখের সামনে দেখতে পারবেন এই জেনারেল লেখাটি তো আপনি জেনারেল লেখাটি দিয়ে কি করবেন আপনি জেনারেল সম্পর্কে অবশ্যই অনেকেই জানেন যে general এ কি হয়ে থাকে। আপনি যখন এখানে আপনার মূল্যবান কথাটি জিজ্ঞেস করবেন যেমন কেমন আছেন সবাই তো অবশ্যই আমাদের bd user যারা আছে আপনার মেসেজটির রিপ্লাই অবশ্যই দিবে তো আপনি আপনার ইচ্ছামত মন খুলে আপনি যেটা ইচ্ছা সেটা জিজ্ঞাস করতে পারেন steemit সম্পর্কে। আমি আজ দীর্ঘ এক মাস ধরে এই সাইটটিতে আছি তো এই সাইটটি থেকে আমি অনেক কিছু শেখার সুযোগ পেয়েছি যেমন ধরুন আমি কিভাবে steemit এ কাজ করব কিভাবে না করা যাবে কোন কাজগুলো করলে আমার ক্ষতি হবে কোন কাজগুলো করলে আমার লাভ হবে এসব কিছু সব আমাদের bd user বা bd admin যারা আছেন তারা আমাকে খুব ভালো হবে বুঝিয়েছেন তো তাদের এই বোঝানোর জন্য আমি সত্যি খুব আনন্দিত এবং তাদেরকে আমি অভিনন্দন জানাচ্ছি যে এমন এত সুন্দর একটি সাইট এ আমাদের উপহার দেওয়ার জন্য। তাদের মধ্যে কিছু গুরুত্বপূর্ণ মানুষের ভেতরে যেমন আমাদের বড় ভাই @azizbd @steemtaker @sourovafrin আমাদের বড় আপু @ayasha
আরো অনেকে আছেন যারা আমাদের এই steemit বিডিতে সাপোর্ট দিয়ে আসছে তো তাদেরকে সবাইকে আমার পক্ষ থেকে অভিনন্দন এবং ধন্যবাদ জানাচ্ছি যে আপনাদের এত সুন্দর একটি উদ্যোগের মাধ্যমে আমাদের বাংলাদেশি ইউজারদের অনেক উপকার এবং অনেক সাহায্য মিলছে ধন্যবাদ আপনাদের সবাইকে।

post promotion

image
image
আমি যখনই discord বা অন্য যে কোন চ্যানেলে join হতে চাই তখন আমরা বাংলাদেশী বা যে কোন দেশি ইউজাররা খোঁজেন পোস্ট promotion কারণ সেখানে তাদের মূল্যবান promotion করে অন্যদের দেখার সুযোগ করে দেওয়ার একটি ভালো একটি পথ এর জন্য আমরা সবাই পোস্ট প্রমোশনে আমাদের পুষ্টি সেখানে শেয়ার করি এবং আমাদের মতো আরো অনেকেই আমাদের এই পোস্টটি দেখার সুযোগ পায় তো আমাদের এই সাইটটিতে আপনি পোস্ট promotion করলেন আমি উপরে যাদের নাম গুলো দিয়ে দিলাম এনারা আপনার পোস্টটি চেক করবে যদি আপনার পোষ্টটি ভাল হয়ে থাকে তাহলে এনারা আপনাদের পোস্টে আমাদের এই @steemitbd থেকে একটা ভালো ভোট দিবে তো আপনি এটা থেকে নিরাশ হবেন না কারণ হয়তো আপনি দেখতে পারেন যে যখন একটা ভোর থেকে ভোট দিচ্ছে কিন্তু আমার ভোটের পরিমাণ কম এই ভেবে আপনি মন খারাপ করবেন না এর জন্য আপনার সুবিধার্থে আমার এই গ্রুপটি আরো সুন্দর সুন্দর কিছু প্রস্তুতি গ্রহণ করেছে যেমন ধরুন ‌‌

photography contest

image
image
image
হ্যাঁ বন্ধুরা আমাদের এখানে প্রত্যেক সপ্তাহে একটি ফটোগ্রাফিক কন্টেস্ট হয় আপনি চাইলে এখানে আপনার ফটোগ্রাফি কনটেস্টে যোগ দিতে পারেন আপনার নিজের তোলা ছবি যেকোনো ছবি যে আপনার কাছে ভালো লাগে এমন কোন ছবি আপনি যদি কনটেস্টে যোগ দিতে চান তাহলে অবশ্যই আপনাকে ছবি এবং তার সাথে আপনার কিছু না কিছু লেখা লাগবে কারণ একটি কন্টেস্ট যখন আপনি যোগ দিতে চান খালি ছবি দিলে কিন্তু হয়না তার সাথে সে ছবিটি আপনি কোথা থেকে তুলেছেন কিভাবে তুলেছেন ছবিটির জায়গার নাম কি এসব গুলো অনেক কিছু লেখার প্রয়োজন হয় আমি মনে করি আপনারা সবাই জানেন যে কি ধরনের কিভাবে আপনি একটি কন্টেস্ট যোগ দিতে পারবে তো আপনি এই কনটেস্টে যোগ দিলে আপনার যে কয়জন কনটেস্টে যোগ দিবে তো প্রত্যেক সপ্তাহে শেষে আপনার এ থেকে 3 জনকে বাছাই করে আমাদের এই গ্রুপটি একটি ভোট দিয়ে থাকে এটা থেকে আপনি একটা ভালো earning করতে পারবেন।

curation support

image
image

আপনি এক সপ্তাহ ধরে যে পোস্টগুলো করছেন আমাদের এই steemit bd ট্যাগগুলোও ব্যবহার করে তো তার ভিতরে বাছাই করে আমাদের judgement রা আপনার পোস্টটি ভালোভাবে দেখে আপনার পোস্টটি যদি ভালো উন্নতমানের হয়ে থাকে তার ভেতর থেকে তিনজনের পোস্ট সিলেট করে থাকে এবং সেই পোস্টগুলোতে একটা বড় ধরনের এমাউন্টের ভোট দিয়ে থাকে এই এমাউন্টের ভোট দিয়ে থাকে আমাদের আরো কিছু বড় ভাই যেমন @zaku @azizbd @aafrin আরো অনেকেই আছেন।

voice talk

image
image
image
হ্যাঁ বন্ধুরা আপনাদের সুবিধার্থে আমাদের এই কমিউনিটিতে একটি সরাসরি কথা বলার সুবিধার জন্য একটি ভয়েস চ্যানেল খুলেছে আপনি চাইলে আমাদের এই ভয় চ্যানেলে জয়েন হয়ে আপনার মনের যত ইচ্ছা আপনার মনের যত ধরনের প্রশ্ন আছে আপনি চাইলে এখানে শেয়ার করতে পারেন এটা শেয়ার করলে আপনার কি হবে আপনি নতুন নতুন কিছু ভালো টিপস পাবেন আরো অনেককিছু সম্পর্কে জানতে পারবেন আপনি কমিটিতে আরো বন্ধু circle বাড়াতে পারবেন অনেক কিছু কারণ আপনি না বললে বুঝতে পারবেন না কারণ আমার বলার মত কথা খুঁজে পাচ্ছিনা যে আমি কিভাবে বোঝাবো যে আপনি এখানে কত দিক থেকে লাভবান হবেন আমি আমার বাংলাদেশের সকল ভাইদের বোনদের উদ্দেশ্যে বলব আপনারা দেরি না করে এখনই আমাদের এই কমিটিতে যোগদান করুন আপনার অবশ্যই একটি ভাল এবং উন্নত বিশ্বের আরো ইউজারদের মতো মাথা উঁচু করে steemit এ কাজ করতে পারবেন এবং একটি ভাল পজিশনে যেতে পারবেন তো তাই আপনাদের বলব আপনারা দেরি না করে এখনই আমাদের এই কমিউনিটিতে জয়েন হয়ে যান।

steemitbd community channel link.

image

Discord link

Sort:  

ভাই আজকের এই পোষ্ট টা অনেক সুন্দর হয়েছে অনেক কিছু শিকতে পেরেছি। আসা করি আপনি এমন বাভে আমাদের আরো অনেক কিছু শিকাবেন। ধ্যনবাদ ভাই আপনাকে। ধ্যনবাদ আপনার এই পোষ্টকে।

💜

Thank you so much dear

You got a 5.15% upvote from @upme thanks to @mamun123456! Send at least 3 SBD or 3 STEEM to get upvote for next round. Delegate STEEM POWER and start earning 100% daily payouts ( no commission ).

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 61095.28
ETH 2922.98
USDT 1.00
SBD 3.65