SteemPayco নিয়ে আলোচনা। (চতুর্থ পোস্ট)

in #steempayco6 years ago

PicsArt_07-31-09.11.54.jpg

আমি যতবারই SteemPayco নিয়ে আলোচনা করি, ততবারই @asbear কে ধন্যবাদ জানাই।
কেননা, তার তৈরিকৃত এই প্রকল্পটি সত্যিই অপূর্ব।

প্রায় অনেক দিন আগেই আমার মধ্যে ওয়েব ডেভেলপমেন্ট এবং ওয়েব ডিজাইন শেখার মতো এক ভয়ানক আগ্রহ আর সাহস সৃষ্টি হয়েছিল।

আমি শুরুও করেছিলাম বেশ সুক্ষ্মভাবে।
কিন্তু কিছুদিন যেতেই আমার শেখার আগ্রহটা হারিয়ে যায়, আমি ব্যার্থ হয়।

যাইহোক, আমি ভুলেই গিয়েছিলাম সেসব।
কিন্তু SteemPayco.Co ওয়েব সাইটটি দেখে আমার মধ্যে হারিয়ে যাওয়া আগ্রহটা আবার ফিরে আসে, নিজেকে @dayoung এর মতো ডিজাইনার হিসেবে গড়তে পারলাম না বলে আমি দুঃখ প্রকাশ করছি।

আমি দেখেছি, অনলাইনে অনেক কমিউনিটি তৈরি হতে, আমি বহু কমিউনিটি উধাও হয়ার গল্পও বেশ ভালই জানি।
যতটা সাহস সঞ্চয় করে তারা অনলাইনে আসে ঠিক সেভাবে তারা থাকতে পারে না, ফলে চলে যায় কিন্তু এবার আমি @steempayco দলকে দেখলাম সম্পূর্ণ ভিন্নরুপে।
@steempayco প্রকল্পটির সূচনাটা শুভ বলতেই হবে। এবং একটি প্রকল্প পরিচালনার জন্য যতটা সামর্থ প্রয়োজন, তার সবটাই @asbear এর মধ্যে বিদ্যমান।
তাই আমি @steempayco দলকে যথেচ্ছা প্রস্তুত ভাবেই উপলব্ধি করছি।

এখন আপনি অথবা আপনারা যদি আমাকে জিজ্ঞেস করেন, SteemPayco.Co প্রকল্পটি কি যথেষ্ট বিশ্বস্ত এবং নির্ভরশীল? আমি বলব হ্যা, আমি আবার বলব হ্যা, এবং আবার বলব অবশ্যই।

আমি সেই সূচনালগ্ন থেকে আজ পর্যন্ত যতটা দেখলাম, তাতে আমি নির্দিধায় বলতে পারি @steempayco সঠিক।

আমার মনে হচ্ছে @steempayco এর মতো কমিউনিটি আমাদের বাংলাদেশে তৈরি হলে আমাদের বাংলাদেশের প্রতিটি Steemian সাফল্যের ছোঁয়া পেতো।

তবে @steempayco এর মতো কমিউনিটি গড়ে তোলার মতো @asbear হয়তো বাংলাদেশে নেই। তাই সেটা আশা করা বোকামি ছাড়া আর কিছু নয়।

এছাড়া @steempayco টিম প্রত্যেক Steemian কে যতটা সাহায্যের হাত বারাচ্ছে অন্য একটি প্রকল্প থেকে এতোটুকু আশা করাও বোকামি।

আমাদের উচিত, @steempayco এর মতো প্রত্যেকটা কমিউনিটি সারা বিশ্বে ছড়িয়ে দেয়া।

আমি একজন Steemit ব্যবহারকারী এবং একজন Promoter হিসেবে বলছি যে, যতদিন @steempayco সততার সাথে অনলাইনে ব্যবসা পরিচালনা করবে ততদিন আমি চেষ্টা করব বাংলাদেশের প্রত্যেকটা ব্যবহারকারীর কাছে @steempayco এর সুফল পৌছে দেয়ার জন্য।

@steempayco এর অফিশিয়াল আর্টিকেলটি দেখার জন্য এই লিংকে প্রবেশ করুন।

@steempayco নিয়ে লেখা আমার আগের আর্টিকেলগুলো দেখতে এই লিংকগুলো দেখুন।

সবশেষে @steempayco এর সাথেই থাকুন।
PicsArt_07-31-07.40.11.gif
steemit_praragraph_new.png

ধন্যবাদ @steempayco দলকে।

Team Payco - Steem Payco

PicsArt_07-30-10.22.18.jpg

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 61626.58
ETH 2940.28
USDT 1.00
SBD 3.66