আজ আমার প্রিয় দল ব্রাজিলের টি-শার্ট কিনলাম

in #t-shirt6 years ago (edited)

আজ আমার প্রিয় দল ব্রাজিলের টি-শার্ট কিনলাম 

আমি ব্রাজিলের খুবই ভক্ত। আর কিছুদিন পর থেকে বিশ্বকাপ ফুটবল খেলা শুরু হবে এই জন্য টি-শার্ট টা কিনে নিলাম। টি-শার্ট এর মূল্য ৯৫০ টাকা।  এইটা EASY ব্রান্ডের টি শার্ট। 

এই টি শার্ট অনেক টেকশয়।  খুবই ভাল। অনেক দিন ব্যবহার করা যাবে। এবং দেখতে ও অনেক সুন্দর। এইবার খেলাই সেই জম জমাট হবে। 

আমার টিম অনেক ভাল অনুশিলন করছে।  এইবার নেইমার আছে। সে খুব ভাল খেলবে বলে আশা রাখি। আর আমিতো আছি খেলার শেষ খবর পর্যন্ত। 


আমার ব্রাজিলের ফ্যান কে কে আছেন।  কমেন্ট করে জানাবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

Sort:  

আমি আর্জেন্টাইন সাপোর্টার্স, তাই মনস্থির করলাম আর্জেন্টাইন সাপোর্টার্স জার্সি কিনবো, মার্কেটে গেলাম দোকানিকে বললাম জার্সি দিতে, দোকানি জার্সি দিলো পরিধান করলাম পছন্দ হইলো দাম ও করলাম। হঠাৎ মনের মাঝে বিষণ্ণতা তৈরি হলো, কেনো আমি ভিনদেশীদের পতাকা সম্বলিত জার্সি বুকে জরিয়ে রাখবো?? জার্সি কিনতে যে টাকা খরচ হবে সেই টাকা দিয়ে এই ঈদে অন্তত একটা পথ শিশুকে নতুন জামা পরিধান করিয়ে অর মুখের হাসি ফোটাতে পারি। যেই কথা সেই কাজ, জার্সি না কিনে দোকান থেকে বের হইয়া আসলাম। বাইরে বের হয়ে দেখলাম ছোট্ট একটা দশ বছরের শিশু রাস্তায় ঘুরাঘুরি করছে, ডাক দিলাম কাছে আসলো, অর কাছে জানতে পারলাম অর বাবা নাই,ওই এবং অর মা রাস্তার পাশে ফুটপাতে থাকে। অর মা রাস্তায় রাস্তায় কাগজ কুড়ায়। কখনো একবেলা খেতে পারে আবার কোনদিন না খেয়ে ও থাকতে হয়। ঈদে নতুন জামা কেনার কথা বললাম, বল্ল ঠিক মতো খেতেই পারিনা আবার নতুন জামা।খুব খারাপ লাগলো। অরে বললাম চলো, অরে নিয়ে একটা কাপড়ের দোকানে গেলাম, অর পছন্দমত নতুন জামা কিনে দিতেই ও আনন্দে যে একটা হাসি দিলো,মনের অজান্তেই চোখের কোনে জ্বল চলে আসলো।আসুন আমরা ভিনদেশী পতাকা সম্বলিত জার্সি শরীরে না জড়িয়ে অনাথ ও পথ শিশুদের হাসির কারণ হই।
সরি আমি আপনার মতের বিরুদ্ধি....
ভুল হলে ক্ষমা করবেন।
ধন্যবাদ ভাইয়া

আপনি অনেক ভাল বলছেন ভাই। কিন্তু পথ শিশুদের কেও দিব। আমি ব্রাজিলের খুব ভাল ভক্ত এজন্য জার্সি কিনলাম।

ভাই আমাদের দেশে ব্রাজিল + আর্জেনটিনার জন্য যত টাকা খরচ হয় সবই বেহুদা। সবার মনেই আনন্দ ইচ্ছা চাওয়া পাওয়া আছে পথ শিশুদের ও আছে ঈদে নতুন জামা পড়ে ঘুরবে অর্থের অভাবে পেরে ওঠে না।আর আমরা সামর্থনবানরা এগিয়েও আসি না! নবী করিম (সঃ) বলেছেন এক মুসলমান অপর মুসলমানের ভাই। তাই অসহায় ভাইদের জন্য এগিয়ে আসুন নিজ উদ্দ্যেগে।
কে কি করলো তা ভাবার সময় নেই
আপনি কি করলেন তা দেখার বিষয়।

Brazil ar player akn ager caite 2 gon faster. tobe Brazil ageo sera akn o sera. best of luck Brazil.
thanks vai
vai apni ki comillae thaken?

na vai. dhaka

mone hoe ato din por akjon nijer desher lok pailam steemit a

This post has received a 12.75 % upvote from @booster thanks to: @mrsadman.

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.12
JST 0.033
BTC 64341.19
ETH 3145.13
USDT 1.00
SBD 4.00