THE DIARY GAME : 18/08/2020 : I ate Homemade Burgers ( বাসায় তৈরি বার্গার খেলাম )

বাসায় তৈরি বার্গার খেলাম

প্রতিদিনের মত আজও ডাইরি লিখতে বসেছি । ডাইরি লিখতে গেলে প্রতিদিন সাধারণত একই কথা বারবার বলতে হয় যেমন সকালে ঘুম থেকে উঠলাম, নামাজ পড়লাম, এরপর নাস্তা খেলাম, অফিসের জন্য তৈরি হলাম সেজন্য আজকে কোন ভুমিকা না রেখেই মূলকথায় আসলাম । আজকের সবচেয়ে সেরা যে বিষয়টি হয়েছে সেটি হচ্ছে আমাদের বাসায় আমার বোন বার্গার তৈরি করেছে । বার্গার খেয়ে আমরা বুঝতেই পারিনি যে এটা বাসায় তৈরি করা হয়েছে আমরা ভেবেছিলাম এটা বাইরে থেকে কিনে আনা হয়েছে কিন্তু আসলে নয় ।

IMG_20200818_192714.jpg

অনেকদিন থেকে বাইরের খাবার খাওয়া হচ্ছে না কিন্তু আজকে একটা ফাস্টফুড খেতে মন চাচ্ছে সেটা হল বার্গার । আমি জানি বার্গার সবারই পছন্দের আজকে যে বার্গার আমি তৈরি করব সেটা আসলে চিকেন আর ভেজিটেবল মিক্স করে একটা বার্গার তৈরি করব।

IMG_20200818_192628.jpg

প্রথমে বার্গারের রুটি দুই ভাগ করে কেটে নিব তারপর দুইপাশে বাটার দিয়েছি এবং বার্গারের রুটির ওপর এর পাশে টমেটো কেচাপ দিয়েছি এবং নিচের নিচের পাশে মেয়োনিজ দিয়েছি। এরপর টমেটো, শশা এবং সবার উপরে সবার উপরে চিজ দিয়েছি এরপর এটা স্যান্ডউইচ মেকারে গরম করে নিয়েছি তাহলেই হয়ে গেল।
IMG_20200818_193028.jpg

কিন্তু সমস্যা হল যখন আমি স্যান্ডউইচ মেকারে বার্গার গরম করছিলাম তখন আমার চিজ বের হয়ে যায় এর কারণ হলো বার্গার বের করতে একটু দেরি হয়েছিল। এছাড়া বাকি সবই ছিল অসাধারণ বার্গারটা খুবই সুস্বাদু আমরা সবাই খুব মজা করে খেয়েছি মন চাচ্ছিল আরো খাই। এইবার বার্গারটা খেতে অন্যান্য ফাস্টফুডের বার্গারের চেয়ে কোন অংশে কম ছিলনা।!

যা ভাবছি আসলে তার কিছুই হচ্ছেনা আমার মনে হচ্ছিল আমার পোস্টগুলি পরেও মানুষ মন্তব্য করবে এবং আমি তাদেরকে উত্তর দিব ।বাস্তবতা হচ্ছে না হয়তো আমার লেখার মধ্যে এত আকর্ষণ করার মত তেমন লেখা হচ্ছে না অথবা আমার লেখার মধ্যে কোন চুম্বক অংশঃ নেই যার কারণে মানুষ আমার লেখাগুলো পড়ছে না কিন্তু আমি চালিয়ে যেতে চাচ্ছি দেখি কি হয়।

দয়া করে আমাকে জানান তিনি কি ইংরেজিতে অনুবাদ লিখতে চান? বেশিরভাগ বাংলাদেশী কেবলমাত্র বাংলা অংশ পড়েন।
আপনাকে অনেক ধন্যবাদ মিঃ @ স্টিমকিউরেটর ০৩ আপনি আমার পোস্টটি পরিদর্শন করেছেন।

Translated into English

I ate homemade burgers

I still write diaries like every day. When writing a diary, you usually have to say the same thing over and over again every day, like waking up in the morning, praying, then having breakfast, getting ready for the office, so today I came to the basics without any introduction. The best thing that has happened today is my sister in our house
Made burgers. After eating the burger we didn't realize that it was made at home we thought it was bought from outside but not really.

I haven't eaten outside for a long time but today I want to eat a fast food that is a burger. I know that the burgers that everyone will make today are the burgers that I will make. In fact, I will make a burger by mixing chicken and vegetables.

First I cut the burger bread in two, then I put butter on both sides and I put tomato ketchup on top of the burger bread and mayonnaise on the bottom side. Then I put tomatoes, cucumbers and cheese on top of everything and then I heated it in a sandwich maker and that's it.

But the problem is when I was heating the burgers in the sandwich maker my cheese came out because it was a little late to get the burgers out. Besides, everything else was great. The burger was very tasty. We all had a lot of fun and wanted to eat more. This time the burger was no less than other fast food burgers to eat.

I don't think anything is happening. I thought people would still comment on my posts and I would reply to them. No but I want to continue to see what happens.

Please let me know she'll i continue write translation to English? Mostly Bangladeshi people read only Bangla part.
Thank you so much Mr. @steemcurator03 you have visited my post.

Sort:  

Please remember to support others in the Newcomers Community by commenting and upvoting their post. Thank you.
Support for 500SP Minnowsupport Program.
You have been upvoted by cryptokannon, Steem Greeters from STEEM POD Project and we are voting with the Steemit Community Curator @steemcurator03 account to support the newcomers coming into steemit and 500SP Minnowsupport Program 500SP Minnowsupport Program


This platform is becoming very popular for newcomers in this time of corona virus and the new initiatives of this platform are encouraging people to do more which is really fun. Thanks @steemcurator03

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 61785.67
ETH 2891.86
USDT 1.00
SBD 3.54