The dairy game 19/08/20

in #thediarygame4 years ago

প্রতিদিনতো সকালি হয়।তবে সকালটা কি খুব ভালো যায়।তাই এইবার সকাল ভালো করার জন্য আজ থেকে উদ্দেশ্য করলাম ভোরটা যেন সুন্দর হয় প্রতিনিয়ত। তাই ভেবে নিয়েছি কাল থেকে ভোর দেখা শুরু করবো।

ভোর বেলাটা আসলেই অনেক সুন্দর।বাসা থেকে বের হয়ে খালি পায়ে হাটা শুরু করার মজাটাই আলাদা।চারিপাশ নিরব।একদল মানুষ দেখবেন খুব ভোরে নামাজ পড়ে হাটা শুরু করছে।রাস্তাঘাটে যানবাহন কম।অনেক পাখির আনাগোনা।এই সময়টায় ভোরের দিকে অনেক বাতাস বয় চারিপাশ থেকে।

শরীরে বাতাস লাগার সাথেই অনেক শান্তি শান্তি ভাব চলে আসে।মনে হয় বাতাসের মাঝেই ঢুবে যাই।নিজেকে হারিয়ে ফেলি।এক অন্য দেশে।

সকালটা আজ একটু ব্যতিক্রম।খাওয়া দাওয়া শেষ করে ১ ঘন্টার জন্য বাহিরে যেয়ে আবার বাসায় এসে ঘুম।ঘুম থেকে উঠে দেখি ২ টা বাজে।আবার দুপুরের খাবার খাইলাম।খেয়ে প্রাইভেট গেলাম বা টিচার ছিলোনা।তাই বন্ধুরা মিলে আমার বাসায় আসি।এসে হালকা নাস্তা করে আড্ডা দেই।তারপর সবাই সবার ফোন নিয়ে নাটক গান ডাউনলোড করা শুরু করি।

আড্ডা শেষ করে স্টেশন এর দিকে রওনা হই।ওখানে গিয়ে হালকা কিছু ছবি তুলি।দেন আবার মাঠে যাই ওখানে গিয়ে বসে খেলা দেখি আর বাদাম খাই।তারপর সবাই যাওয়ার পরেও আজ বসে ছিলাম।বিশেষ কারণ বাতাস অনেক ছিলো বলে।তারপর আমি আর আমার এক ফ্রেন্ড বাজারে ঢুকে হালকা কাজ ছিলো সেরে নাস্তা করে বাসার দিকে আসি।

বাসার দিকে আসতে ধরেই সেই হারে বৃষ্টি।তাই আটকা পরে যাই একটা জায়গায়।ওখানে দেখি এলাকার এক বড় ভাই।ওনার সাথে কথা বলি।দেখি দাবা হাতে।ভাই বলছে বৃষ্টি যখন পড়IMG2020081916545301.jpegছেIMG2020081918334901.jpeg একটা দাবা ম্যাচ খেলি।অবশ্য দাবা আমি বেশি ভালো পাড়িনা।তাই তাড়াহুড়ো করে একটা ম্যাচ খেলি।কারণ বাসা থেকে বারবার ফোন দিচ্ছে।তাই খেলা শেষ করি।অবশ্য খেলায় আমি হেরে যাই।

বৃষ্টি থামার পর ভাই ভাইয়ের বাসার দিকে আমি আমার বাসার দিকে চলে আসি।বাসার এসে ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করি।নাটক দেখবো বলে।

আজ এইভাবে চলে গেলো।কাল যেন ভোর দেখতে পাই সকলে দোয়া করবেন।ভালো থাকবেন,ভালোবাসা অবিরাম🖤IMG2020081916503301.jpeg- -

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 65920.41
ETH 3016.79
USDT 1.00
SBD 3.71