Join Our Telegram Channel And Solve Your Problem

in #video5 years ago

বন্ধুগণ আজকে আপনাদের সাথে আমি কোন টিটোরিয়াল ভিডিও শেয়ার করবো না, আজকে আমি আপনাদের সাথে আমার একটি গ্রুপ শেয়ার করব, যে গ্রুপের মধ্যে আমি রিকোয়েস্ট করব আপনারা সবাই জয়েন হয়ে নিন।

আপনাদের টেকনোলজি বিষয়ে কোন জানার থাকলে বা যে কোন মোবাইলের সমস্যার জন্য আপনি আমাদের গ্রুপের মধ্যে কমেন্ট অবশ্যই সেই বিষয়টির সমাধান পেয়ে যাবেন।

প্রথমে আপনি টেলিগ্রাম অ্যাপ ইন্সটল করে আমার ভিডিও ডিসক্রিপশন বক্স থেকে আমাদের গ্রুপের লিংক এর মধ্যে ক্লিক করুন। তারপর আমাদের গ্রুপে জয়েন হয়ে যেতে পারবেন। বন্ধুগন আশা করি ভিডিওটি দেখলে আপনারা বিষয়টি বিস্তারিত জানতে পারবেন। ভিডিওটি দেখা আমন্ত্রণ রইল।

ধন্যবাদ

Sort:  

This post has received a 24.48 % upvote from @boomerang.

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64136.70
ETH 3128.20
USDT 1.00
SBD 3.94