লিখা আমার পছন্দ

in #writter6 years ago

আমার বন্ধুরা,অনেক দিন পর লিখতে বসলাম।জানিনা কেমন হবে।লিখা আমার খুব পছন্দ।লিখতে আমি বড় ভালোবাসি।লিখার মাঝেই আমি আমকে খুজে পাই।তোমরাও লিখার অভ্যাস করো।লিখতে লিখতে এক সময় ভালো লিখক হতে পারবে।

আমি ছোট বেলা থেকেই লিখতে অভ্যস্ত।আমার নানাভাই আমাকে লিখার স্বপ্ন দেখান।

স্বপ্ন যাদের ঘুমাতে দেয়নি,
ঘুমে চোখ বন্ধ হওয়ার আগেও চোখ টেনে লাইটের দিকে তাকিয়ে আবার বলেছে,না আমাকে পড়তে হবে।
ঘুমে চোখ বন্ধ হলে নিজের উপর নিজের অত্যাচার চালিয়ে বলেছে না আমাকে পড়তে হবে।
মশার কামড় খেয়ে আরেকটা নতুন কয়েল ধরিয়ে পড়তে বসে,তবু মশারী টানিয়ে বিছানায় চলে যাবে এমন ভাবনা ভাবে না।ভাবনা একটাই সাদা এপ্রোন আর স্টেথোস্কোপের মালিকানা।
হ্যাটস অফ তাদের জন্য।এই পরিশ্রমীদের সফল হতে খুব বেশি দেরী নেই।শুধু সেই মাহেন্দ্রক্ষণের অপেক্ষা।

follow @luxmen

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 61757.83
ETH 2905.75
USDT 1.00
SBD 3.62