You are viewing a single comment's thread from:

RE: "INCREDIBLE INDIA WEEKLY ENGAGEMENT REPORT"

in Incredible India28 days ago

প্রতি সপ্তাহের মত এ সপ্তাহেও আপনি আপনার সাপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্ট এর ডিটেইলস আমাদের মাঝে উপস্থাপন করেছেন।
গত কয়েক সপ্তাহ যাবতই আমি নিজে কমিউনিটিতে তেমন একটা সময় দিতে পারছিলাম না আমার ব্যাক্তিগত বিভিন্ন ধরনের ঝামেলার কারনে। তবে এ সপ্তাহে আমার কাজে আমি মোটামুটি ভাবে সন্তুষ্ট।
আশাকরি ভবিষ্যতে বাকি সদস্যরাও নিজেদের কাজের মান উন্নত করার জন্য সচেষ্ট হবেন।
সেই সাথে লেখার মান উন্নত করার জন্য যে সব নিয়মাবলি আপনি ফলো করতে বলেন সেটা প্রশংসনীয়।
ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে এনগেজমেন্ট রিপোর্ট এর ডিটেইলস প্রকাশ করার জন্য।
ভালো থাকবেন সবসময়।

@shuhad অভিনন্দন রইলো আপনার জন্য।

Sort:  
 22 days ago 

হ্যাঁ আপনার কাজের পরিবর্তন রিপোর্টে লক্ষিত। আমি আশাকরি আপনার মতো আরও অনেকে তাদের কাজে পরিবর্তন আনতে পারবে। সবকিছু মিলিয়ে আমাদের কমিউনিটির এনগেজমেন্টের পরিবর্তন লক্ষিত হবে। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67946.39
ETH 3824.66
USDT 1.00
SBD 3.77